1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় ভেজাল গুড় তৈরী কারখানায় অভিযান গুড় জব্দ  - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বাঘায় ভেজাল গুড় তৈরী কারখানায় অভিযান গুড় জব্দ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২
বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভা এলাকায় পৃথক পৃথক অভিযানে পুলিশ ১ হাজার ৬ শত ৩০ কেজি ভেজাল আখের গুড় জব্দ করেছে।
বৃহস্পতিবার(১৯ মে) দুপুর ও সন্ধ্যায় বাঘা থানার চৌকস পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে আড়ানী পৌরসভার পেয়াদাপাড়া ও আড়ানী পূর্বপাড়া এলাকায় ১৬৩০ কেজি ভেজাল গুড়,গুড় তৈরির বিভিন্ন উপকরণ সামগ্রী (চিনি,পাথরের চুন, হাইড্রোজ,ফিটকিরি, ডালডা,চাউলের গুড়া ও বিভিন্ন ক্ষতিকর রাসায়নিক উপাদান) জব্দ করে পুলিশ। দুপুরে আড়ানী পৌরসভার পেয়াদাপাড়ায় ওসি(তদন্ত)মুহাঃআব্দুল করিম,এসআই কামরুজ্জামান,এ এস আই আঃমালেক ও সঙ্গীয় ফোর্সসহ ১হাজার কেজি ভেজাল গুড় জব্দ করেন।পরে সন্ধ্যায় আড়ানী পূর্বপাড়ায় এসআই সেলিম আল মামুন এর নেতৃত্বে এসআই তৈয়ব আলী,এসআই আঃমালেক সঙ্গীয় ফোর্সসহ ৬৩০ কেজি ভেজাল গুড় জব্দ করেন।
এই পৃথক দুই অভিযানের পলাতক আসামী পেয়াদাপাড়ার সামসুল প্রাং ও আড়ানী পূর্বপাড়ার পলাশ(৪০)এর বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি)সাজ্জাদ হোসেন সাজু বলেন, খেজুর ও আখের গুড়ের নামে ভেজাল গুড় তৈরির কারখানার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। ভেজালগুড় জব্দকরণ সংক্রান্তে আলাদা আলাদা ২ টি মামলা রুজু করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। অবৈধ মজুদদার, ভেজাল গুড় তৈরীর সাথে জড়িতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ