1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশ্বর্ত মুক্তির দাবিতে ইমারত শ্রমিকদের মানববন্ধন - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশ্বর্ত মুক্তির দাবিতে ইমারত শ্রমিকদের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদের মূল ফটকে বাংলাদেশ ইমারত শ্রমিক ইউনিয়ন(ইনসাফ) দশমিনা উপজেলা শাখার সদস্য মোঃ ইব্রাহীম ও পাশে এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহার ও নিঃশ্বর্ত মুক্তির দাবিতে দেড় শতাধিক শ্রমকি মানবন্ধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, ইমারত শ্রমিক ইউনিয়ন(ইনসাফ) দশমিনা শাখার সভাপতি শফিক মোল্লা, সম্পাদক আনিচ মোল্লা, সিনিয়র সভাপতি হাবিব, সহ-সভাপতি লিয়ার হোসেন, সদস্য মাহাবুল, মিরাজ, সাইদুল প্রমূখ,

মানবন্ধনে বক্তরা বলেন শ্রমিক তার শরীরের ঘাম ঝড়িয়ে দৈনিক সংসার পরিচালনায় কষ্ট করে। আমারা আইনের প্রতি শ্রদ্ধা পরায়ন এবং মান্য করি। গত ২৬ জুলাই দশমিনা বাজারে ইমারত নির্মান এর কাজ করতে গেলে সেখানে সাইফুর রহমান ও তার মামা এনামুল হক চৌধুরির সাথে ঘর দখল করাকে নিয়ে নিজেদের বাকবিতন্ড হয় । সাইফুর রহমান ইমারত শ্রমিক ইউনিয়ন(ইনসাফ)দশমিনা উপজেলা শাখার( মোঃ ইব্রাহীম ও পলাশ) ২ জন শ্রমিককে উদ্দেশ্য মূলক ভাবে চাঁদাবাজি মাামলায় ঝড়িত করেন। আমাদের শ্রমিক কাজ করে সংসার চালায় কোন চাঁদাবাজি করেনা। তাই উপজেলা প্রশাসনের কাছে এই দুই শ্রমিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহার ও নিঃশ^র্ত মুক্তি দাবি জানাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ