1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ  শিক্ষার্থীদের দিয়ে এসএসসি পরীক্ষার খাতা মূল্যায়নের বিষয়টি ফাঁস হওয়ায় দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে সেই শিক্ষককে।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. আরিফুল ইসলাম কর্তৃক শনিবার বিকেলে স্বাক্ষরিত এক পত্রে বাতিল, অব্যাহতি ও নতুন দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়া সিরাজগঞ্জ জেলা সদরের শিয়ালকোল আবদুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের সহকারী শিক্ষক শাহাদৎ হোসেনের ‘প্রধান পরীক্ষক হিসেবে’ বোর্ডের খাতা মূল্যায়নের ক্ষমতাও বাতিল করা হয়েছে।
বোর্ডের সরবরাহকৃত এসএসসির দ্বিতীয় পত্রের খাতাপত্র ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের বাংলার সহকারী শিক্ষক মীর্জা মো. গোলাম মোস্তফাকে প্রদানে আদেশ দেওয়া হয়।

জারিকৃত পত্রটি বোর্ড থেকে সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা প্রশাসক, জেলা শিক্ষা অফিসার, সদর উপজেলা নির্বাহী অফিসার এবং উল্লেখিত ওই দু’টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ দু’শিক্ষকের মেইলে ও হোয়াটসঅ্যাপে প্রদান করা হয়।

বোর্ড আদেশের বিষয়টি জেলা শিক্ষা অফিসার মো. শফী উল্লাহ এবং শিয়ালকোল আবদুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাছুদ রানা ওয়াশিম নিশ্চিত করেন।

এর আগে জরুরি শোকজসহ ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করছে স্কুল-কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর দশম শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে শিক্ষক শাহাদৎ এসএসসির বাংলা দ্বিতীয়পত্রের খাতা মূল্যায়ন করেন। বিদ্যালয়ের সিসিটিভি ফুটেজ দেখে কর্তৃপক্ষ তাকে শোকজসহ তার বিরুদ্ধে জরুরি তদন্ত শুরু করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ