1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিক সোহরাব হোসেনের ভাই আবদুস সালাম সড়ক দুর্ঘটনায় নিহত - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

সাংবাদিক সোহরাব হোসেনের ভাই আবদুস সালাম সড়ক দুর্ঘটনায় নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
 মো.মাসুদ রানা (বাউফল প্রতিনিধি) পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায়  এক বন কর্মকর্তার মৃত্যু হয়েছে
জানা গেছে, বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যা কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে পলাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুস সালাম বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের মৃত আলতাফ বিশ্বাসের ছেলে ও বাউফল প্রেস ক্লাবের সদস্য (বাংলাদেশ বেতারের বাউফল প্রতিনিধি)  ও ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ মো. সোহরাব হোসেনের মেজ ভাই।  তিনি আমতলী উপজেলার ভারপ্রাপ্ত বন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, আবদুস সালাম মোটরসাইকেল যোগে আমতলী থেকে কলাপাড়া বাসায় ফিরছিলেন। এ সময় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে পলাশ ফিলিং স্টেশন এলাকায় অন্ধকারে সড়কের পাশে স্থির গাছ ভর্তি একটি টমটমের সাথে ধাক্কা লাগে। এতে আবদুস সালাম মাথায় আঘাত প্রাপ্ত হয়ে  মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম।
তার মৃত্যুতে বাউফল প্রেসক্লাব সহ  বাউফলে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক মহল গভীরভাবে শোকাহত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ