1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাবেক সংসদ সদস্যকে শেষ শ্রদ্ধা জানাতে বিএপির নেতাদের ঢল - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস

সাবেক সংসদ সদস্যকে শেষ শ্রদ্ধা জানাতে বিএপির নেতাদের ঢল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী ১১৩,দশমিনা-গলাচিপা আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান খান গত ২৮ নভেম্বর সকাল ১০ টায় ঢাকার ধানমন্ডি লাব-এইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নলিল্লাহে,, রাজিউন।
সাবেক সংসদ সদস্যের মরদেহ দশমিনা উপজেলায় নির্ধারিত সময় সকাল ১১ টায় নলখোলা জৈনপুরি খানকার মাঠে পৌছলে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে শোখের ছায়া বহমান হয়। পরে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বোসাধারনের উপস্থিতিতে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে জাতীয়তাবাদী দলের পতাকা ও কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
জানা যায়, এই সাবেক সংসদ সদস্য গত ২৩ নভেম্বর শারীরিক ভাবে অসুস্থ হয়ে পরলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ল্যাব-এইড হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। বিকেল ৫ টায় গলাচিপা উপজেলার ডাউকা নিজ বাড়ির সামনের বিদ্যালয়ের মাঠে শেষ জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ