1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত, আহত ৪ - dailynewsbangla
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত, আহত ৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

 

মোঃবেল্লাল হেসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় বাশঁবাড়ীয়া ইউনিয়নে দশমিনা কালাইয়া সড়কে বোরাক ও মাহেন্দ্র সংঘর্ষে একজন ব্যবসায়ী নিহত ও চারজন যাত্রী আহতের ঘটনা ঘটে।
জানা যায় গত শনিবার রাত ১০ টায় দশমিনা কালাইয়া রাস্তায় মাহেন্দ্র ও বেরাক মুখামুখি সংঘর্ষে একজন নিহত চারজন আহত হয়। আহতদের দশমিনা হাসপাতালে নিয়ে আসলে মোঃ ইউসুফ হেসেন(৫৫), বারেক(৬৫), মামুন(৩০), আলম(৪৫),আনোয়ার(৪২) প্রাথমিক চিকিৎসা দিয়ে চারজনকে ভর্তি করা হয় এবং মোঃ ইউসুফ মৃধা গুনুতর অসুস্থ্য হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্য রত চিকিৎসক এইচ এম আলভী বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে রেফার করেন। মোঃ ইউসুফ বিরিশাল হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২ টায় মারা যায়।
পরিবারিক সূত্রে জানা যায়, মোঃ ইউসুফ উদ্দিন(৫৫) উপজেলার বাশঁবাড়ীয়া ইউনিয়নের চরহোসনাবাদ ৩নং ওয়ার্ডের মৃত. মোসলেম উদ্দিন মৃধার ছেলে। তিনি দীর্ঘ দিন সোয়ামিলের ব্যবসা করে থাকেন। শনিবার রাতে ব্যবসয়ী কাজ শেষে বাঁশবাড়ীয়া থেকে চরহোসনাবাদ বাসায় উদ্দেশে গাড়ীতে আসার পথে কালইয়া ও দশমিনা সড়কে বোরাক ও মাহেন্দ্র মুখামুখি সংঘর্ষ হলে ইউসুফ গুরুতর আহত হন। আহত ইউসুফ বরিশাল চিকিৎসাধীন অবস্থায় রাত ২ টায় মারা যায়।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান জানান, ঘটনার বিষয় শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয় এবং আহতদের বিষয়ে খোজ খবর নেয়ার জন্য দশমিনা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। গড়ি দুটি জব্দকরা হয়েছে। ইউসুফ বরিশাল চিকিৎসার জন্য নেয়া হলে হাসপাতালে মারা যায় শুনেছি। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ