1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায়  কৃষকদের  মাঝে বিনামূল্যে পাট বীজ  রাসায়নিক সার বিতরণ গোদাগাড়ীতে মারামারির পর মাদকের মামলা দিয়ে ফাঁসিয়েছে ছাত্রকে মাউশি’র নির্দেশনা উপেক্ষা করে শাহদৌলা সরকারি কলেজে ছুটির মধ‍্যেই উদ্বোধনী ক্লাস না ফিরার দেশে চলে গেলেন মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ধামইরহাট সীমান্তে বিজেপি-বিএসএফের ফ্রেন্ডশিপ মিটিং এবং প্রীতি খেলা অনুষ্ঠিত  রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকে সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এ মিললো অজ্ঞাত যুবকের লাশের পরিচয় , মামার ভাইগনা সনাক্ত দিলরুবা একজন সৎ, সাহসী ও জনপ্রিয় বিচারক ছিলেন : রাজশাহী জেলা ও দায়রা জজ দৌলতপুরে আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মামুনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১

মো:বেল্লাল হোসেন: পটুয়াখালীর দশমিনা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় আলীপুরা ইউনিয়নের পশ্চিম আলীপুরা গ্রামের মতলেব মৃধার ছেলে নিহত মামুন মৃধার স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২১ আগস্ট) সকাল ১০টার সময় ২১আগস্ট গ্রেনেট হামলায় নিহতদের স্মরনে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলার পশ্চিম আলীপুরা গ্রামের নিহত মামুন মৃধার বাড়ির সামনের সড়কে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী-৩ সংসদ সদস্য এসএম
শাহজাদা সাজু এমপি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এ্যাড, ইকবাল মাহামুদ লিটন প্রমূখ।

সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ, মাহফিল, দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় জেলা, উপজেলা, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থি ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ