1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ভুয়া ডাক্তারের কারাদন্ড ২ ক্লিনিক সিলগালা - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

দৌলতপুরে ভুয়া ডাক্তারের কারাদন্ড ২ ক্লিনিক সিলগালা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে এস এম রবিউল ইসলাম নাম এক ভুয়া ডাক্তারের ১ মাস ১৫ দিনের কারাদন্ড দিয়েছন ভ্রাম্যমান আদালত। রোববার দুপুর সোয়া ১টার দিক উপজেলার প্রাগপুর ইউনিয়নের গুড়ারপাড়া বাজারে অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে না পারার অভিযাগে ওই ডাক্তারের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজ শাহীন খসরু।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানায়, ভুয়া ডাক্তার এস এম রবিউল ইসলাম সাইনবোর্ড ঝুলিয়ে চিকিৎসার নামে রোগীদর সাথে প্রতারণা ও ভুয়া চিকিৎসা দিয়ে আসছিল। এমন খবরে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরুর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত গুড়ারপাড়া বাজারে ওই ডাক্তারের কার্যালয়ে আকষ্মিক অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখতে চান।

ভুয়া ডাক্তার এস এম রবিউল ইসলাম বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে ব্যর্থ হলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ও ৫২ ধারায় তাকে দেড় মাসের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজ শাহীন খসরু। অপর দিকে একটি অভিযানে বৈধ কোন কাগজপত্র না থাকায় উপজেলার হোসেনাবাদ বাজারে অবস্থিত সুপার সনো হসপিটাল ও ডাংমড়কা বাজারে অবস্থিত আল-মদিনা ক্লিনিক সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তহিদুল হাসান তুহিন, মেডিকেল অফিসার ডাক্তার সৌরভ সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজ শাহীন খসরু জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ