দৌলতপুরে মাদক ও চোরাচালান বিরোধী জনসচেতনতা মূলক মতবিনিময় অনুষ্ঠিত।

129

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়ীয় ইউনিয়নের  তেকালা গ্রামে। দৌলতপুর উপজেলা মাদক বিরোধী ফোরাম কমিটির আয়োজনে,বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় মাদক ও চোরাচালান বিরোধী জনসচেতনতা মূলক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী পরিচালক মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া জেলা আজিজুল হক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, অফিসার ইনচার্জ দৌলতপুর থানা নজরুল ইসলামি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা মাদক বিরোধী ফোরাম ও কুষ্টিয়া প্রেস ক্লাব – কে পি সি সভাপতি আলহাজ্ব  রাশেদুল ইসলাম বিপ্লব, মাদক বিরোধী ফোরাম দৌলতপুর উপজেলা কমিটির উপদেষ্টা মোতাছিম বিল্লাহ, কেন্দ্রীয় সাংবাদিক সংগঠনের সংগঠক তাশরিক সঞ্চয়,   সাধারন সম্পাদক সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জামিল হাচান খান খোকন, সাধারন সম্পাদক জেলা মাদক বিরোধী ফোরাম ও কুষ্টিয়া প্রেসক্লাব- কে পি সি সোহেল রানা।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, সভাপতি মাদক বিরোধী ফোরাম দৌলতপুর উপজেলা ফিরোজ কায়সার।সনচালনায় ছিলেন, মাইনুল ইসলাম।  উক্ত অনুষ্ঠানে বক্তারা কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা বাংলাদের শেষ প্রান্তে এই অনুষ্ঠেন আয়োজন করা হয়েছে। তার একটি কারন আমাদের দেশে মাদক তৈরি হয়না।

এগুলো আসে আমাদের পাশের দেশ থেকে। তার খাবার দিতে চাইনা, তারা গরু দিতে চাইনা, তারা অন্য কোন জিনিস দিতে চাইনা তার  কারন আমাদের দেশকে ধংষ করতে হলে মাদক যথেষ্ট। তাই তারা ঠান্ডা মসতিসকে মাদক দিয়ে আমাদের শেষ করছে। তাই আমাদের দেশকে উন্নত দেশের সারিতে পৌছাতে হলে মাদক থেকে দুরে থাকতে হবে। মতবিনিময় শেষে কম্বল বিতরণ ও র‍্যালি অনুুুষ্ঠিত হয়।