1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর - dailynewsbangla
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭ বোয়ালমারীতে প্রেমিকসহ ৪ জনের নামে ধর্ষণ মামলা গ্রেপ্তার ১

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

হরতাল অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না শেরপুরে নির্বাচন কমিশনার  আলমগীর

রাকিবুল আওয়াল পাপুল,শেরপুর জেলা প্রতিনিধিঃ
হরতাল, অবরোধ সামনের ভোটের পরিস্থিতি নষ্ট করতে পারবে না। নির্বাচন যদি সুষ্ঠু, শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষভাবে হয় তাহলে অবশ্যই সেই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতিও রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। আজ সন্ধ্যায় শেরপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিব। তবে অতীতে জাতীয় নির্বাচনগুলোতে যেহেতু সেনাবাহিনী ছিল, প্রয়োজন হলে এবারও সেনাবাহিনী থাকবে। নির্বাচনে ভোটের আগে বা পরে সংখ্যালঘুদের ওপর যাতে কোন রকম কেউ ভয়ভীতি দেখানো না পারে সে ব্যাপারে প্রত্যেক জেলার রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারদের বিশেষ নির্দেশনাও দেয়া হয়েছে বলে জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগমসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ