1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব ওবায়দুল্লাহ শেখ, তেতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও পোরশা মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাজু, মোঃ মোশারফ হোসেন, মোঃ শাহজাহান আলী, মোঃ আবু রায়হান, মোহাম্মদ শেখ ইসতেখার আহাম্মেদ জেনারেল, মোঃ নুরুজ্জামান শাহ্, মোহাম্মদ আজিজুল হক বাবু, মোহাম্মদ হোসেন শাহ্, সরাইগাছি ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও যুবলীগ ও ছাত্রলীগ সহ দলের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ শুভকামনা জানান এবং সারাইগাছি সহ-সভাপতির চেম্বারে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়।

তিনি চৌধুরী পরিবারে ১৯৭১ সালের ২২অক্টোবর জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শাহ্ মোঃ ফজলুল হক চৌধুরী, তার দাদা ডাক্তার বশিরুল হক চৌধুরী তিনি তদনীন্তন এমএলএ ছিলেন। জন্ম লগ্ন থেকেই তিনি ও তার পরিবার আওয়ামী লীগ দলের সাথে সম্পৃক্ত এবং উক্ত দলকে মনেপ্রাণে ভালোবাসেন তার দাদার সূত্রে তিনি একজন সফল রাজনীতিবিদ । পোরশা হাই মাদ্রাসা কাম হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা সুনামের সাথে উত্তীর্ণ হয়ে কলেজ লেভেল পাস করে ভর্তি হন রাজশাহী ইউনিভার্সিটি ইংরেজি বিষয় নিয়ে। পড়ালেখা সমাপ্ত করার পরে তিনি ইংরেজি প্রভাষক হিসেবে প্রথমে যোগদান করেন তিলনা কলেজে পরে তিনি একই পদে স্থানান্তরিত হয়ন গাংগুরিয়া ডিগ্রী কলেজে সেখানে তিনি প্রভাষক থেকে বর্তমানে অধ্যক্ষের নিয়োজিত। তিনি একজন সমাজসেবী রাজনীতিবিদ এবং দক্ষ শিক্ষক। সুখে দুঃখে মানুষের পাশে থাকেন। সত্যিই তার বক্তৃতা শুনলে প্রতিটা মানুষ তার প্রতি মুগ্ধ হয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ