1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মুখোশধারী ধর্ষকের গল্পে ওয়েব সিরিজ 'নিপীড়ন' - dailynewsbangla
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

মুখোশধারী ধর্ষকের গল্পে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

বিনোদন প্রতিবেদকঃ আরেফিন মোস্তফার চিত্রনাট্যে নির্মাতা অলিক পিয়ান নির্মাণ করেছেন তিন পর্বের ওয়েব সিরিজ ‘নিপীড়ন’। চিত্রনাট্য লেখার পাশাপাশি এই ওয়েবে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আরেফিন মোস্তফা ও শায়লা সুলতানা সাথী।

গল্প ও নিজের অভিনয় প্রসঙ্গে এই ওয়েব প্রসঙ্গে আরেফিন মোস্তফা বলেন, ‘সমাজের কিছু কিছু মানুষের রূপ দুই রকমের। ভেতরে এক, বাহিরে আরেক। মুখোশের বাইরে তারা নেহায়েত ভালো মানুষ, ভদ্রলোক। কিন্তু তাদের মুখোশের ভেতরের জগত একেবারেই ভিন্ন। যিনি ধর্ষণের বিরুদ্ধে সবাইকে সচেতনতার কথা বলছেন, তিনিই মূলত একজন প্রকৃত ধর্ষক- এই ওয়েব সিরিজে তাই দেখানো হয়েছে। এতে আমি কেমন অভিনয় করেছি, সেটা নিয়ে কিছু বলতে চাই না। আমার অভিনয়ের মান বিচারের দায়িত্ব দর্শকের হাতে তুলে দিলাম।’

নির্মাতা অলিক পিয়ান, ‘চেষ্টা করেছি, নিজের সেরা কাজটিই করতে। কতটুকু পেরেছি, দর্শকরাই বিচার করুক। তবে এতটুকু বলতে পারি, কাজটি থেকে দর্শকরা ভালো একটি বার্তা পাবেন।’ নাটকটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন- এইচ.কে স্বাধীন, নেয়ামত রহমান, শফিকুল ইসলাম মাসুদ, টি এ তুহিন খান প্রমুখ। আগামী ২২ নভেম্বর সন্ধ্যা ৬টায় রেডকিংস এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ