1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হলেন মোখছেদুল মোমিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী রাজনীতির প্রভাবশালী নেতা মোখছেদুল মোমিন। সভাপতি হিসেবে তিনি ২০১৯-২০২২ইং মেয়াদে এ পদে নির্বাচিত হলেন। গত ২৩ জানুয়ারী জেলা কমিটির সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে। সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদলের মৃত্যুর কারণে এ পদটি শুন্য হয়ে যায়।

তাই কেন্দ্রের নির্দেশে গুরত্বপূর্ণ পদটি পূর্ণ করতে তাকে এ পদে মনোনয়ন দেয় জেলা কমিটি। নব নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাবো। তিনি নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ জানান। এছাড়া তিনি আরও বলেন, সুসংগঠিত করে এ উপজেলায় দলকে আরও শক্তিশালী করাই হবে তাঁর প্রথম লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ