1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন - dailynewsbangla
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

দৌলতপুরে করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

দৌলতপুরে মাসব্যাপী করোনা টিকা নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করল ছাত্রলীগসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন।


দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করা হয়েছে। কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় করোনা ভ্যাকসিন নেওয়ার ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু করেছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও বিভিন্ন স্চ্ছোসেবী সংগঠন। ১৪ জুলাই বুধবার সকালে এ ফ্রী রেজিষ্ট্রশন সেবার আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

এমপি পুত্র শাইখ আল জাহান শুভ্র জানান , সাধারন মানুষ কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির নিবন্ধন পদ্ধতি সবাই বুঝে উঠতে পারে না। এ ক্ষেত্রে গ্রামের সাধারন মানুষ বেশী সমস্যার সম্মুখীন হয়। সাধারণ মানুষের এ সমস্যাকে উপলব্ধি করে কুষ্টিয়া-১ আসনের মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশাহ্’র দিক নির্দেশনায় এ সেবা চালু করা হয়েছে।

রেজিষ্ট্রেশনের জন্য উপজেলার ফিলিপনগর ইউনিয়নের খাদেম দারোগার মোড়,ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়, ফিলিপনগর মাধ্যমিক বিদ্যালয়, গোলাবাড়ীয়া বাজার। আড়িয়া ইউনিয়নের বিভিন্ন স্কুল, বাজার ও মোড়ে মোড়ে এ সেবা চালু রয়েছে।

রামকৃঞ্চপুর ইউনিয়নের ছাত্রকল্যান পরিষদের উদ্যোগে ভাগজোত,তালতলা,কাষ্টমমোড় এলাক। এমন সেবামূলত কর্মকান্ডে পিছিয়ে নেই ইঞ্জিনিয়ার ফাউন্ডেশন দৌলতপুর ও একটি অনলাইন ভিত্তিক সেবামূলক সংগঠন ভয়েস অব ফিলিপনগর তারা বাড়ী বাড়ী গিয়ে ফ্রী রেজিষ্ট্রশন সেবা চালু রেখেছে। সেবা প্রার্থীদের যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

দেশে অবস্থানকারীদের জন্য জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর এবং বিদেশ গামীদের জন্য পাসপোর্ট ও নমিনীর জাতীয় পরিচয়পত্র নিয়ে যেতে বলা হয়েছে । এছাড়া জরুরী প্রয়োজনে ০১৭৩১-৫১৩৫১৯অথবা ০১৭৫০-৬৯১১৬০/ ০১৭১৯-৪৮৮২৯১ নম্বরে যোগাযোগের আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ