1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩মত প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩মত প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩মত প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারী ২০২২ শনিবার সকালে নাগরপুর উপজেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে বর্নীল আয়োজনে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩মত প্রতিষ্ঠাবার্ষিকী।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় দিবসের কার্যক্রম। পরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‍্যালীর আয়োজন করে উপজেলা ছাত্রদল।

নাগরপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মো. জিহাদ হোসেন ডিপটির সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ন আহবায়ক আহাম্মদ হোসেন রানা, মো. হাবিবুর রহমান হবি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া কামনা করা হয়। এছাড়াও দেশবাসীকে করোনার ভয়াবহতা থেকে রক্ষা দোয়া কামনা কর হয়।

সময় বক্তারা বলেন, ঐক্যবদ্ধ বিএনপিকে কেউ পরাজিত করতে পারবে না। দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় বিএনপি’র কোন বিকল্প নেই। জনগণের ভোটের অধিকার ফিরিয়ে এনে জনগণের ভোটে পুনরায় নির্বাচিত হয়ে দেশকে উন্নয়নের দোরগোড়ায় পৌঁছে দিতে বিএনপির সর্বদা সচেষ্ট রয়েছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ