1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুরের আলিয়া মাদ্রাসার কেন্দ্রে ১৭জন পরিক্ষার্থী বহিস্কার - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

লক্ষ্মীপুরের আলিয়া মাদ্রাসার কেন্দ্রে ১৭জন পরিক্ষার্থী বহিস্কার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদ্রাসা (আলীয়া মাদ্রাসা) কেন্দ্রের ১৭ ফাজিল পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সালেহ উদ্দিন কেন্দ্র পরিদর্শনকালে তাদের বহিষ্কার করেন বলে নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল থেকে শহরের দারুল উলুম কামিল মাদ্রাসা কেন্দ্রে ফাজিল পরীক্ষা চলছিল। দুপুরে কেন্দ্র পরিদর্শন করার সময় নকল করার দায়ে ১৭জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়। তারা প্রত্যেকে বই থেকে নকল ও অসদুপায় অবলম্বন করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ