1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৈনিক যুগান্তর প্রতিনিধির মৃত্যু ইন্নালিল্লাহে....রাজিউন - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

দৈনিক যুগান্তর প্রতিনিধির মৃত্যু ইন্নালিল্লাহে….রাজিউন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মরহুম আবদুল আতিফ হাওলাদার ওরফে লতু ডিপটির বড় ছেলে এইচ,এম ফোরকান( ৫১) রবিবার রাত ১০.৩০ মিনিটের সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহে,,,,রাজিউন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ” দৈনিক যুগান্তর ” দশমিনা উপজেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করেন। গত ২৬ ফেব্রুয়ারী রোজ শনিবার সন্ধ্যায় শারীরিক ভাবে অসুস্থ হয়ে পরলে দশমিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শে-রে-ই বাংলা হাসপাতালে ইউসিসিতে ভর্তি করা হলে তার শারিরীক আবস্থার অবনতি হলে ২৭ ফেব্রুয়ারী রাতে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হলে ভাঙ্গা নামক স্থানে মৃত্যু বরন করেন।

তার মৃত্যুতে স্ত্রী, দুই কন্যা, একপুত্রসহ আত্নীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।সোমবার দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুপুর ২ টায় জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য,উপজেলা আওয়ামীলীগ, বিএনপির সভাপতি ও সম্পাদক, দশমিনা উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ