1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে গাঁজা সহ আটক ২ - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান 

নাগরপুরে গাঁজা সহ আটক ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২

কাজি মোস্তফা রুমি: টাঙ্গাইলের নাগরপুরে গাঁজা সহ দুই ব্যক্তিকে আটক করেছে জনগণ। মঙ্গলবার (৮ মার্চ) রাতে নাগরপুর সদর এলাকার তালতলা এলাকা থেকে ইজিবাইক চালক ও এক যুবককে প্রায় ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে স্থানীয়রা।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ঘটনাটি অবহিত করে দুজনকে পুলিশে সোপর্দ করা হয়েছে। গত কয়েকদিন যাবৎ নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান মো: কুদরত আলী মাদকের বিরুদ্ধে বিভিন্ন অভিযান পরিচালনা করে আসছে।

এরই মধ্যে জনগণ অনুপ্রাণিত হয়ে বিভিন্ন ভাবে তথ্য দিয়ে ও সশরীরে মাদক সংশ্লিষ্টদের বিরুদ্ধে দাঁড়িয়েছে। নাগরপুর থানা অফিসার ইনচার্জ সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, গাঁজা সহ আটককৃতদের মাদকদ্রব্য আইনে মামলা করে জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আটককৃত মাদক সংশ্লিষ্টরা হলেন, নুর আলম (২৫) শুনসী গ্রামের নরু মিয়ার ছেলে এবং আলী (২৮) বাবনাপাড়া গ্রামের হাসান মিয়ার ছেলে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ