1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ডিসির নামের সিম ক্লোন করে চাঁদা আদায়, আটক ১ - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী

ডিসির নামের সিম ক্লোন করে চাঁদা আদায়, আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি: ইউটিউব দেখে সিম ক্লোন করা শিখে মেহেরপুর জেলা প্রশাসকের মোবাইল নাম্বর ক্লোন করে টাকাা আদায়ের ঘটনায় একজনকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ সাইবার ক্রাইম বিভাগ।

গত ১১ মার্চ বরিশাল জেলার কাউনিয়া থানার একটি ভাড়া বাসা থেকে ইমরান হোসেন হিরা (২২) নামের একজনকে আটক করা হয়। ইমরান হোসেন হিরা বরিশাল জেলার পিরোজপুর থানার দুর্গাপুর গ্রামের হায়দার আলীর ছেলে। আটকের বিষয়টি প্রেস ব্রিফিংএ নিশ্চিত করেন মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম।

প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার জানান, গত ০৭/০২/২০২২ ইং তারিখে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খানের মাবাইল সিম ক্লোন করে গাড়ি চালক মোমিন হোসেনের কাছে দুই হাজার টাকা বিকাশ নাম্বারে দিতে বলে।

গাড়ি চালক দুই হাজার টাক বিকাশ করে টাকা পেয়েছেন কিনা জেলা প্রশাসককে জানতে চাইলে সিম ক্লোনের বিষয়টা জানাজানি হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মোঃ জহির উদ্দিন(৫৪) বাদি হয়ে মেহেরপুর সদর থানায় একটি সাধারন ডাইরি করে।

সেই সাধারন ডাইরির মূলে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবদুল্লা আল মামুন সাইবার ক্রাইম মনিটরিং সেল মেহেরপুর সহ বরিশাল মেট্রোপলিটন ডিবির সহায়তায় কাউনিয়া থানা থেকে আসামি মোঃ ইমরান হোসেন হিরাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪(২)/৩৫ ধারায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। আটক ইমরান ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করে জবানবন্দি দেই। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ৪ টি প্রতারনা মামলা আছে। তাকে আদালতের মাধ্যমে রিমান্ডের জন্য আবেদন জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ