1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম:

দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২

কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার:  টাঙ্গাইলে দৈনিক আমাদের সময় পত্রিকার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) এ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জন সংযোগ কর্মকর্তা শামসুল আলম শিবলী, র‌্যাব-১২এর পরিদর্শক মো. সবুজ মিয়া, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান, প্রথম আলোর প্রতিনিধি কামনাশীষ শেখর, প্রেসক্লাবের সহ-সভাপতি ছাত্তার উকিল, জেলা পরিষদের সদস্য কামরুল হাসান, এনটিভির প্রতিনিধি মহব্বত হোসেন, টাঙ্গাইল প্রেসক্লাবের দফতর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মামুনুর রহমান, যায়যায়দিনের প্রতিনিধি যুবায়ের মল্লিক বুলবুল, যমুনা টিভির প্রতিনিধি শামীম আল মামুন, যুবলীগ নেতা রবিন তালুকদার, দৈনিক আমাদের সময়ের সখীপুর প্রতিনিধি ফজলুল হক বাপ্পা, ভূঞাপুর প্রতিনিধি কিসলু, নাগরপুর প্রতিনিধি রাম কৃষ্ণ সাহা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমাদের সময়ের টাঙ্গাইল প্রতিনিধি মো. আবু জুবায়ের উজ্জল। বক্তারা বলেন পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠকদের মন জয় করেছে। আমরা চাই পত্রিকাটি তার ধারাবাহিকতা বজায় রাখুক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ