1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বিদ্যুস্পৃষ্টে যুবকের মৃত্যু - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমিনায় বিদ্যুস্পৃষ্টে যুবকের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

 

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় বিদ্যুস্পৃষ্টে মো. ইমরান হাওলাদার (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার রনগোপালদী ইউনিয়নের মধ্য রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের মৃত আবুল হোসেন হাওলাদারের ছেলে।
জানা যায়, উপজেলার রনগোপালদী ইউনিয়নের মধ্য রনগোপালদী গ্রামের মৃত আবুল হোসেন হাওলাদারের ছেলে মো. ইমরান হাওলাদার তার দোকান সংস্কারের জন্য লতাপাতা পরিস্কার করছিলেন। এসময় মাটিতে পড়ে থাকা একটি তারে স্পৃষ্ট হন সে। পরে তাকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।
দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান ব্যস্ত থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ