1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন - dailynewsbangla
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

মোঃবেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ এর ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

বৃস্পতিবার বিকেল ৪ টায় উপজেলার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দশমিনা ইউনিয়ন ও বড়গোপালদী ইউনিয়নের মধ্যকরা ফুটবল ফাইনাল খেলায় ট্রাইবেকারে দশমিনা ইউনিয়ন ১গোলে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

এ সময় আরো উপস্হিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃজাফর আহমেদ, উপজেলা পরিবার পরিকল্পা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, রনগোপালদী ইউনিয়নে চেয়ারম্যান নাসির সিকদার, সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কেয়া বেগম, সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজের প্রভাষক মাহমুদ প্রমূখ।

ফাইনাল খেলা পরিচালনা করেন মোঃবেল্লাল হোসেন ( BFF), আবুল বশার(BFF), মফিজুর রহমান মঞ্জু(শাঃশিঃ), খসরুজ্জামান বেনু(BFF), জহিরুল হক(BFF) সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন, উপজেলার খেলাধুলার মানউন্নয়নে উপজেলা প্রশাস ও উপজেলা ক্রীড়া সংস্থার সর্বোচ্চ সহযোগিতা করবে।

আজ যে দল চ্যাম্পিয়ন হয়েছে তাদের অভিনন্দ ও রানার্সআপ দলকে ধন্যবাদ জানান। দশমিনা উপজেলায় একটি প্রতিযোগিতা করার মতো দল জেলায় পাঠানো হবে। আমরা জেলায় খেলার আগে যে কটাদিন সময় পাবো কঠোর অনুশীলন করবো। আমরা আমাদের শ্রমদিয়ে শুনিপুন কৌশল প্রয়োগ করে জেলায় চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে আসবো এ প্রত্যশা করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ