1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুর উপজেলা স্কাউটস এর মাল্টিপারপাস ওয়ার্কশপ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

দৌলতপুর উপজেলা স্কাউটস এর মাল্টিপারপাস ওয়ার্কশপ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২

দৌলতপুর প্রতিনিধিঃ বাংলাদেশ স্কাউটসের কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় মাল্টিপারপাস ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটসের সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল জব্বার।

শনিবার (২৮ মে) বাংলাদেশ স্কাউটস দৌলতপুর উপজেলার আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা স্কাউটসের সভাপতি স্কাউটস ওয়ার্কশপে অংশগ্রহণকারীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।
ওয়ার্কশপে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা স্কাউটস এর সম্পাদক ও দৌলতখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবর রহমান, দৌলতপুর সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, দৌলতপুর পাইলট গার্লস স্কুলের প্রধান শিক্ষক জহুরুল ইসলামসহ অন্যান্য প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের কাব লিডার,স্কাউটস লিডারগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ