1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মায়ের পিঠের নিচে চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু। - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

মায়ের পিঠের নিচে চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২

 

মাসুদ রানা :: পিরোজপুরের নাজিরপুরে ঘুমের ঘোরে মায়ের পিঠে ‘চাপা পড়ে’ তাবিহা খানম নামের তিনমাস বয়সী একটি কন্যাশিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) ভোরের দিকে এ ঘটনা ঘটে। তাবিহা খানম উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের আবির শিকদারের মেয়ে।

শিশুটির মা আঁখি বেগম (২৫) সাংবাদিকদের জানান, তার স্বামী কাজের জন্য বাড়ির বাইরে থাকায় তিনি তার বাবা আক্রাম খানের বাড়িতে থাকেন। সকালে তার বাবা ঘরে ঢুকে তাকে ডাক দেন। তিনি ঘুম থেকে জেগে শিশুটিকে অচেতন অবস্থায় দেখেন। তারপর কান্নাকাটি শুরু করলে পরিবারের লোকজন এগিয়ে আসেন। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখি বেগমের ধারণা, রাতের কোনো একসময় শিশুটি তার পিঠের নিচে চাপা পড়ে মারা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শিমুল কৌশিক সাহা জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির “ডেইলি নিউজবাংলা”কে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘুমের ঘোরে শিশুটি মায়ের পিঠের নিচে চাপা পড়ে মারা গেছে। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ