1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
“ ৯৯৯ ফোন আহত তিনজনকে উদ্ধার করে দশমিনা থানা পুলিশ ” - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত এক সময় টাইটুম্বুর যৌবনে ভরা পোরশার পূণর্ভবা নদী এখন শুধুই বালুচর বাঘায় রাতের আঁধারে ৫০ টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা উপজেলা আওয়ামীলী কার্যালয় তালাবদ্ধ পালন করা হয়নি ঐতিহাসিক মুজিবনগর দিবস প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন অফিসে ঢুকে ভিএসকে মারধরের অভিযোগছেলের বাবাকে এক মাসের কারাদন্ড ফরিদপুরে সড়ক দুর্ঘটনা -পপি নামে আরও এক নারীর মৃত্যু ইবিএ – প্রকল্প বাস্তবায়নে সুফল পাচ্ছে উত্তরাঞ্চলের চার উপজেলার মানুষ

“ ৯৯৯ ফোন আহত তিনজনকে উদ্ধার করে দশমিনা থানা পুলিশ ”

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেহলার বেতাগী সানকিপুর ইউইনয়নের ০৫ নং ওয়ার্ডে গত সোমবার সকাল ১১ টায় জমি দখলকে কেন্দ্র করে দুই নারী সহ আহত তিন।
জানা যায় উপজেলার বেতাগীসানকিপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের খরিজাবেতাগী গ্রামে আদুদ মিয়ার ছেলে মোঃ খলিলুর রহমান সহ ২০-২৫জন দেশী সন্ত্রসী অ¯্রসহ জমি দখল করতে গেলে পূর্বপুরুষের ভোগদখলি জমি রখা করতে গেলে মৃত চাঁন খানের ছেলে মোসলেম খান, ছালাম খানের স্ত্রী মরিয়ম, ছিদ্দিক খানের স্ত্রী সাহিদাকে সন্ত্রসীরা কোপায় ও পিটায়। গুরুত্বর আহত হলে ৯৯৯ এ ফোন করলে দশমিনা থানা পুলিশ উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মিঠুন চক্রবর্তীর চিকিৎসাধীন আছে।
আহত মোসলেম আজকের পত্রিকা প্রতিনিধিকে জানান, দীর্ঘদিন আমরা জমি ভোগ দখল করে আসছি খলিল কোন কাগজ পত্র না দেখিয়ে জোর করে আমাদের জমি দখল করার জন্য প্রতি বছর থানায় ও কোর্টে মামলা দিয়া হয়রানি করে। আমরা থানায় গেলে বিচার পাইনা। গত সোমবার সকাল ১১ টায় খলিল ও ইউনুসের ছেলে ও নাতী সহ মুখোষ পরা ২০-২৫ জন নিয়া আমাদের জমি দখল করতে আসলে আমরা বাঁধা দিলে আমাকে আমার ভাইর বৌ মরিয়ম ও সাহিদাকে কোপায় । আমাদের দশমিনা থানা পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
আহত মরিয়ম বলেন কি বলবো দেশে আইন নাই। বিবাহের পর থেকে ওই জমির ফসল ভোগ করি খলিল জোর করে প্রতি বছর দখল করার জন্য আমাদের বিরুদ্ধে কেস মামলা করে। গত কাল ওই জমি দখল করার জন্য খলিল সহ ২০-২৫ জন যায়। আমরা বাঁধা দিলে আমাদের মারধর করে ও কোপায়। আইন আদালত খলিলের, আমাদের যাওয়া কোন জায়গা নাই আল্লাহ সত্য দেখেনা এর বিচার আল্লাহ করবেনা।
মোঃ খলিলুর রহমান বলেন আমি ঘটনাস্থলে ছিলাম না, কি হয়েছে তা জনিনা। জমি নিয়ে আদালত চলছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ রহিম বলেন, ৯৯৯ ফোন পেয়ে গত কাল সোমবার সকালে উপজেলার বেতাগীসানকিপুর ইউনিয়নের খরিজাবেতাগী গ্রাম থেকে আহত দুইজন মহিলা ও একজন পুরুষকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করি। তাদের থানায় আসতে বলছি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ