1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাবির প্রধান ফটকে শিক্ষার্থীদের অবরোধ - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

রাবির প্রধান ফটকে শিক্ষার্থীদের অবরোধ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০২৩

রাজশাহী ব্যুরোঃ ১১ তারিখ সন্ধ্যায় স্থানীয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় প্রশাসনের পদক্ষেপে গাফিলতি ও পুলিশ কর্তৃক শিক্ষার্থীর উপর গুলির প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে আগুন জালিয়ে আন্দোলনে করেছে শিক্ষার্থীরা।

রোববার (১২ মার্চ) বেলা ১টার দিকে রাজশাহী -ঢাকা মহাসড়ক আগুন জালিয়ে অবরোধ আন্দোলনকারীদের একাংশ শিক্ষার্থী। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিনেট ভবনের সামনে ও প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে ২ ভাগে বিভক্ত হয়ে হাজারো শিক্ষার্থী আন্দোলন চালিয়ে যাচ্ছে।

এছাড়াও মূল ফটকের সামনে রাজশাহী -ঢাকা মহাসড়কের অপর পাশে পুলিশকে অবস্থান করতেও দেখা গেছে।

প্রসঙ্গত, শনিবার (১১ মার্চ) বগুড়া থেকে বাসে করে রাজশাহী আসছিলেন রাবির সমাজবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থী। সিটে বসাকে কেন্দ্র করে এক ব্যক্তির সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিতে বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ