1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর তানোরে পোশাক বাজার-২ এর উদ্বোধন - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

রাজশাহীর তানোরে পোশাক বাজার-২ এর উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

বিশ্বজিত, তানোর (রাজশাহী) : রাজশাহীর তানোর গোল্লাপাড়া বাজারে জনপ্রিয় প্রতিষ্ঠান “পোষাক বাজার -২” নামের আরেকটি শোরুমের শুভ উদ্বোধন করা হয়েছে।

২৯ মার্চ (বুধবার) সন্ধ্যায় গোল্লাপাড়া বাজারের প্রদীপ সুপার মর্কেটের নিচ তলায় এই পোশাক বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে। শোরুমে উদ্বোধন ও মাহে রমজান উপলক্ষ্যে পোশাক বাজার- ২ শোরুমে দোয়া মোনাজাত, ইফতারের আয়োজন করেন প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মাইনুল ইসলাম।

জানা গেছে, গোল্লাপাড়া বাজারের প্রদীপ সুপার মার্কেটের প্রথম পোশাক বাজার নামের শোরুম চালু করেন প্রতিষ্ঠানের কর্ণধার মোঃ মাইনুল ইসলাম। এরপর সকল শ্রেনী পেশার মানুষের পছন্দমত পোশাকের চাহিদা মিটিয়ে আবারও পোশাক বাজার-২ নামের দ্বিতীয় শোরুমের উদ্বোধন করেন।

এসময় পোশাক বাজারের শুভ উদ্বোধন করেন তানোর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ও পোশাক বাজারের মালিক মাইনুল ইসলামের পিতা গোলাম রাব্বানী। এছাড়াও উপস্থিত ছিলেন, গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সভাপতি সারোয়ার জাহান,সাধারন সম্পাদক প্রভাষক রাকিবুল সরকার পাপুল, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সালাম, থানার মোড়ের ওয়ালটন ও যমুনা টিভির ডিলার শহিদুল ইসলাম নান্টু, বিশিষ্ট ব্যবসায়ী উজ্জ্বল হোসেন, ফায়সাল সরকার অমি, শাহিন সরকার রনজু সহ বাজারের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ