1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম:

সমাজ থেকে অন্যায়কে প্রতিরোধ করতে হবে অতুল সরকার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় স্কাউটদের জঙ্গী,মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক র্যালী ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১০ টার দিকে উপজেলা ডাকবাংলো মিলনায়তনে এ সভার আয়োজন করে উপজেলা পরিষদ।

এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মিরাজ আলী, সাধারন সম্পাদক খায়রুল আলম এনায়েত প্রমূখ।   প্রধান অতিথি বলেন, স্কাউটদের সব সময় চোখ কান খোলা রাখতে হয়।

স্কাউটদের দায়িত্ব সমাজ থেকে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ করার জন্য প্রশাসনকে জানানো। যারা স্কাউটিং করে তারা সকলে মিলে ভাল কাজ করতে হবে। সমাজ থেকে অন্যায়কে প্রতিরোধ করতে হবে। দোয়া করি তোমরা আলোকিত মানুষ হও। আলোকিত মানুষ কখনও অন্যায় কাজ করতে পারে না। সব সময় ভাল কাজ করে। করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানান

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ