1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে আনুষ্ঠানিকভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাণীশংকৈলে আনুষ্ঠানিকভাবে পৌর মেয়র পদপ্রার্থী ঘোষণা দিলেন রফিউল ইসলাম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
ai

রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রফিউল ইসলাম সম্ভাব্য মেয়র প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশায় আনুষ্ঠানিক ভাবে সাংবাদিকদের সম্মেলনে ঘোষনা দিলেন।

গত সোমবার রাত ৭টা ৩০ মিনিটে উপজেলার কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় পৌরসভার ৯ ওয়ার্ডের পৌর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক মন্ডলী, বিভিন্ন শ্রমিক ফেডারেশনের সভাপতি সম্পাদকসহ সাংবাদিক ও স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতি, প্রভাষক সিরাজুল ইসলাম বলু, প্রমূখ। বক্তারা বলেন, রফিউল ইসলাম মেয়র হিসাবে একজন যোগ্যব্যক্তি। তিনি দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হবেন, ইনশাআল্লাহ এমন প্রত্যাশা সাধারণ ভোটারদের। কাছে প্রতিনিয়ত আলোচনা সভা সাক্ষাৎকার করে যাচ্ছেন রবিউল ইসলাম ।

এ সময় স্বাগত বক্তব্যে রফিউল ইসলাম ভিপি বলেন আমি যদি নৌকা মার্কা দলীয় প্রতীক পেয়ে থাকি বিজয়ী হব নিশ্চয়ই । আমি জনগণের সর্বদা সবসময় বিপদ আপদে পাশে থাকি জনগণো আমার পাশে থাকবে নিচ্ছয় বিজয় আমার ইনশাআল্লাহ ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ