1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফিলিপনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে ইঞ্জিনিয়ার বিপ্লব প্যানেলের বিজয় - dailynewsbangla
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ফিলিপনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে ইঞ্জিনিয়ার বিপ্লব প্যানেলের বিজয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

ফিলিপনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে ইঞ্জিনিয়ার বিপ্লব প্যানেলের বিজয়

মিজানঃ  কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে ইঞ্জিনিয়ার বিপ্লব প্যানেলের সকলেই বিজয় লাভ করেন।

মঙ্গলবার (১৮ জুলাই) প্রশাসনের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে অভিভাবকদের স্বতঃস্ফুর্ত  প্রত্যক্ষ ভোটদানের মধ্যদিয়ে সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত।

ফিলিপনগর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে নারী ও পুরুষ মিলে মোট ভোটারের সংখ্যা ২শত ২০জন। এর মধ্যে দাখিল শাখায় ১শত ৬৭জন ও এবতেদায়ী শাখায় ৫৩জন ভোটার।

নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (দাখিল শাখায়) তিনটি আসনের বিপরীতে লড়াই করেন ছয়জন প্রার্থী। এর মধ্যে এ্যাড. মোঃ সিহাব উদ্দিন১০৪ ভোট পেয়ে প্রথম স্থান, মোঃ রিপন ৯৭ ভোট পেয়ে দ্বিতীয় স্থান ও সান্টু আহমেদ ৯২ ভোট পেয়ে তৃতীয় স্থান অর্জন করেন।

অন্যদিকে অভিভাবক প্রতিনিধি (এবতেদায়ী শাখায়) একটি আসনের বিপরীতে লড়াই করেন দুই জন। যার মধ্যে জাহাঙ্গীর আলম(এমজে আলম)৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আঙ্গুরা খাতুন।

বিকেল ৫টায় ভোট গননা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একাডেমিক সুপার ভাইজার প্রিজাইডিং অফিসার মোঃ কামাল হোসেন এই ফলাফল ঘোষণা করেন।

এদিকে সকাল থেকেই লাইনে দাঁড়িয়ে নিজেদের পছন্দের প্রর্থীদের ভোট দিয়েছেন ভোটররা। শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে হয়েছে ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে নির্বাচনে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ বাহিনীর সদস্য ও গ্রাম পুলিশ সার্বক্ষণিক কেন্দ্রে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ