1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ফরিদপুর-২ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন সাবেক এমপি সাইফুজ্জামান জুয়েল - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ফরিদপুর-২ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন সাবেক এমপি সাইফুজ্জামান জুয়েল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
ফরিদপুর-২ আসনে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন সাবেক এমপি সাইফুজ্জামান জুয়েল
বিধান মন্ডল (ফরিদপুর) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-২ আসনের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়ন ও মাঝারদিয়া ইউনিয়নের কয়েকটি বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ ও গনসংযোগ করেছেন সাবেক সংসদ সদস্য, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সাইফুজ্জামান চৌধুরী জুয়েল। শুক্রবার (১৮ আগস্ট) দিনব্যাপী এই লিফলেট বিতরণ ও গণসংযোগ করতে দেখা গেছে তাকে। ” মানবতার নেত্রী, গণতন্ত্রের মানস কণ্যা, দেশরত্ন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় শেখ হাসিনার সালাম নিন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন এই লেখা সম্মিলিত লিফলেট বিতরণ করা হয়। এসময় আওয়ামী লীগ ও তার সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
গনসংযোগ কালে তিনি বলেন, আগামী ৬মাসের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জননেত্রী শেখ হাসিনা মানবতার কান্ডারী বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পৌঁছে দিয়েছে। সে উন্নয়নশীল রাষ্ট্রের পৌঁছে দেওয়া পরে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ তৈরি করার লক্ষ্যে সারাদেশব্যাপি যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য এই লিফলেট বিতরণ করছি। এই উন্নয়নের প্রতিফলন টা আগামী নির্বাচনে নৌকা মার্কা যাকেই দেবে তার হয়ে একসাথে আমরা কাজ করে নৌকার জয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ