1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম:
দশমিনা মা ইলিশ রক্ষার কঠোর অবস্হানে দশমিনা উপজেলা নৌ-পুলিশ ধর্ষক নারী নির্যাতন কারীদের জন্য আ’লীগের দরজা চিরতরে বন্ধ: সেতুমন্ত্রী ও বায়দুল কাদের দশমিনায় ৬ জেলেকে ১ বছর করে কারাদণ্ড গোয়ালন্দে পুজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি কেরামত আলী অস্তিত্ব সংকটে নীলফামারীর বাঁশ শিল্প, দুর্দিনে শিল্পীরা নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব মিথ্যা সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন আওয়ামীলীগ কখনই দলীয় পদ বেচাকেনা করেনা: মাহাবুব উল আলম হানিফ পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী দৌলতপুর আজিজ মেম্বারের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দৌলতপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি:  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারাদেশের ন্যায় একযোগে দৌলতপুর থানার ১৪টি বিটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ধর্ষণ ও নারী নির্যাতন রোধ নিয়ে বক্তব্য রাখা হয়। প্রতিটি বিট থেকে ফেসবুক আইডি মাধ্যমে সামাবেশের লাইভ প্রচার করা হয়।

দৌলতপুর থানার (ওসি) মো. জহিরুল আলম বলেছেন, নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি। নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের পিপুলবাড়িয়া পুলিশ ক্যাম্প সংলগ্ন ৮৪ নং বিটে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সমাবেশে মুক্তিযুদ্ধা, বিভিন্ন স্কুল,মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম এবং ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ। সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ