1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি:- খাদ্যমন্ত্রী  - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি:– খাদ্যমন্ত্রী 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি:– খাদ্যমন্ত্রী 

মোহাম্মদ আককাস আলী  :গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি । জনগণের ওপর তাদের বিশ্বাস নাই। আওয়ামীলীগ ভিসানীতির তোয়াক্কা করে না। আওয়ামীলীগের শক্তি জনগণ।
মন্ত্রী বলেন,বাঙালি জাতিকে বিশ্বের কাছে সন্মানিত জাতি হিসেবে পরিচিত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার অবদান মনে রাখতে হবে।
বৃহস্পতিবার  বিকালে নওগাঁর পোরশার শিশা প্রাথমিক বিদ্যালয় মাঠে মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। মশিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হারুন অর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: মোফাজ্জল হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ