1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আজ সাংবাদিক মিজানুর রহমান রিপন এর শুভ জন্মদিন - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক

আজ সাংবাদিক মিজানুর রহমান রিপন এর শুভ জন্মদিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

আজ সাংবাদিক মিজানুর রহমান রিপন এর শুভ জন্মদিন
৭ বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা মিজানুর রহমান রিপন এর জন্মদিন আজ। তিনি একজন প্রথিতযশা সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক এবং আমার শ্রদ্ধেয় বড় ভাই।

তিনি জনপ্রিয় দৈনিক আমার সংবাদ পত্রিকা কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি এবং অনলাইন ডেইলি নিউজ বাংলা ডট কম এর ভারপ্রাপ্ত প্রকাশক হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক সাংবাদিক মিজানুর রহমান রিপন।

সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ সাংবাদিক মিজানুর রহমান রিপন।

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

শুভেচ্ছান্তে : জিল্লুর রহমান সম্পাদক ও প্রকাশক ডেইলি নিউজ বাংলা ডট কম, ফরিদ আহমেদ দৈনিক ভোরের পাতা ও ইংরেজী দৈনিক ডেইলি পোষ্ট দৌলতপুর,কুষ্টিয়া প্রতিনিধি, হেলাল মজুমদার সম্পাদক সাপ্তাহিক সীমান্ত কথা ও দৈনিক আমার সংবাদ ভেড়ামারা প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ