1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নোয়াখালী কোম্পানীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচারের অভিযোগ - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

নোয়াখালী কোম্পানীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচারের অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

আবুল হাছনাত বাবুল নোয়াখালী: রাজনৈতিক বিরোধের জের ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ সৌরভ হোসেনের বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে তিনি গণমাধ্যম কর্মিদের কাছে এ নিয়ে বিস্তারিত তুলে ধরেন। সৌরভ হোসেন বলেন, তার ওয়ার্ডে রাজনৈতিক প্রতিপক্ষ রয়েছে। তারাই সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে মিথ্যাচারে লিপ্ত।

এ সময় উপস্থিত ছিলেন, চরকাঁকড়া ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম খালেক, চরকাঁকড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুরনবী সীম্যান, চরকাঁকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আবুল কালাম লিডার প্রমূখ। ইউপি সদস্য বলেন, গত (১৮ অক্টোবর) রাতে চরকাঁকড়া ইউনিয়নের রাস্তার মাথার পেশকারহাট বাজারে দু’টি পক্ষের সংঘর্ষ চলাকালে আমি উপস্থিত ছিলাম বলে মিথ্যাচার করছে একটি মহল। পেশকারহাট রাস্তার মাথায় দু’পক্ষের সংঘর্ষে আমার উপস্থিতি নিয়ে যে তথ্য পরিবেশন করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত।

আমার রাজনৈতিক প্রতিপক্ষ ইচ্ছাকৃত ভাবে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতে এ মিথ্যাচার করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি আরো বলেন, ওই মহলটি ফেসবুকসহ বিভিন্ন অনলাইনভিত্তিক মাধ্যমে কল্পিত ও বানোয়াট অপপ্রচার চালিয়ে আমার ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হয়রানি করছে। তিনি সাংবাদিকদের মাধ্যমে এই অপপ্রচারের বিচার দাবি করেন।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক জানান, ওই দিন পেশকার রাস্তার মাথায় দু’পক্ষের সংঘর্ষ চলাকালে ইউপি সদস্য সৌরভ আমার অফিসে একটি পারিবারিক সালিশী বৈঠকে উপস্থিত ছিল। পেশকারহাটে সংঘর্ষের ঘটনায় দুটি পক্ষই পাল্টাপাল্টি মামলা করেছে। কোন পক্ষই ইউপি সদস্যকে আসামি করে নাই। রাজনৈতিক প্রতিপক্ষ অনলাইনে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তাদের এই অভিযোগের কোনো সত্যতা নেই। পুলিশ তদন্ত করেও ইউপি সদস্যের কোন সংশ্লিষ্টতা পায়নি। ভুক্তভোগী ইউপি সদস্য লিখিত অভিযোগ দিলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ