1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পশ্চিম বাংলা র ন্যায্য অধিকার ও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে বিধান সভার বাইরে বিক্ষোভ। - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

পশ্চিম বাংলা র ন্যায্য অধিকার ও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে বিধান সভার বাইরে বিক্ষোভ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

আজ পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পশ্চিম বাংলা র বিধান সভার বাইরে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ধরনায় বসে রাজ্যের তৃনমূল দলের বিধায়করা। এদিন পশ্চিম বাংলা র বিধান সভার বাইরে এই ধরনায় অংশ নেন পশ্চিম বাংলা র বিধান সভার সদস্যরা এবং পশ্চিম বাংলা র মন্ত্রী পরিষদের সদস্যরা।

এদিন সকাল থেকে বৈকালপযন্ত বিধান সভার বাইরে থেকে গান্ধী মুর্তির পদ দেশে বিক্ষোভ প্রদর্শন করে। প্রত্যেক বিধায়কদের হাতে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ফ্লাগ ও কাটুন নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। কথাও লেখা চিল পশ্চিম বাংলা র প্রায় কুড়ি লক্ষ শ্রমিক এর কাজ দিতে হবে এবং একশত দিনের কাজ অবিলম্বে শুরু করতে হবে।

এবং পশ্চিম বাংলা র বকেয়া টাকা দিতে হবে। পশ্চিম বাংলা র গন উন্নয়নের লক্ষ্যে পাওনা টাকা দিতে হবে। অবিলম্বে তৃনমূল দলের এম পি ও বিধায়কদের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে হয়রানি বন্ধ করতে হবে। এবং পশ্চিম বাংলার মানুষের অধিকার কে মানতে হবে।

আজকের এই বিক্ষোভ প্রদর্শন সমাবেশে বক্তব্য রাখেন পশ্চিম বাংলা র বিধান সভার সদস্য এবং মন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরাদ ববি হাকিম ও শোভনদেব চট্টোপাধ্যায় এবং পশ্চিম বাংলা র বিধান সভার সদস্য এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকত মোল্লার এবং বঙ্কিমচন্দ্র হাজরা এবং জয়দেব হালদার বিধায়ক বিভাস সরদার ওরফে ভবোদা এবং যগোরন্জন হালদার বিধায়ক পান্নালাল হালদার মন্ত্রী দীলিপ মন্ডল মন্ত্রী শশী পাজা এবং পশ্চিম বাংলা বিধান সভার সদস্য মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং মগরাহাট পূর্বে র বিধায়ক শ্রীমতী নমিতা সাহা এবং পশ্চিম বাংলা র বিধান সভার অন্যান্য তৃনমূল দলের সদস্যরা।।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ