1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পশ্চিম বাংলা র ন্যায্য অধিকার ও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে বিধান সভার বাইরে বিক্ষোভ। - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

পশ্চিম বাংলা র ন্যায্য অধিকার ও কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে বিধান সভার বাইরে বিক্ষোভ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম:

আজ পশ্চিম বাংলা র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পশ্চিম বাংলা র বিধান সভার বাইরে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ধরনায় বসে রাজ্যের তৃনমূল দলের বিধায়করা। এদিন পশ্চিম বাংলা র বিধান সভার বাইরে এই ধরনায় অংশ নেন পশ্চিম বাংলা র বিধান সভার সদস্যরা এবং পশ্চিম বাংলা র মন্ত্রী পরিষদের সদস্যরা।

এদিন সকাল থেকে বৈকালপযন্ত বিধান সভার বাইরে থেকে গান্ধী মুর্তির পদ দেশে বিক্ষোভ প্রদর্শন করে। প্রত্যেক বিধায়কদের হাতে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ফ্লাগ ও কাটুন নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। কথাও লেখা চিল পশ্চিম বাংলা র প্রায় কুড়ি লক্ষ শ্রমিক এর কাজ দিতে হবে এবং একশত দিনের কাজ অবিলম্বে শুরু করতে হবে।

এবং পশ্চিম বাংলা র বকেয়া টাকা দিতে হবে। পশ্চিম বাংলা র গন উন্নয়নের লক্ষ্যে পাওনা টাকা দিতে হবে। অবিলম্বে তৃনমূল দলের এম পি ও বিধায়কদের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা দিয়ে হয়রানি বন্ধ করতে হবে। এবং পশ্চিম বাংলার মানুষের অধিকার কে মানতে হবে।

আজকের এই বিক্ষোভ প্রদর্শন সমাবেশে বক্তব্য রাখেন পশ্চিম বাংলা র বিধান সভার সদস্য এবং মন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরাদ ববি হাকিম ও শোভনদেব চট্টোপাধ্যায় এবং পশ্চিম বাংলা র বিধান সভার সদস্য এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শওকত মোল্লার এবং বঙ্কিমচন্দ্র হাজরা এবং জয়দেব হালদার বিধায়ক বিভাস সরদার ওরফে ভবোদা এবং যগোরন্জন হালদার বিধায়ক পান্নালাল হালদার মন্ত্রী দীলিপ মন্ডল মন্ত্রী শশী পাজা এবং পশ্চিম বাংলা বিধান সভার সদস্য মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা এবং মগরাহাট পূর্বে র বিধায়ক শ্রীমতী নমিতা সাহা এবং পশ্চিম বাংলা র বিধান সভার অন্যান্য তৃনমূল দলের সদস্যরা।।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ