1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪

দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

মো.বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি  পটুয়াখালী দশমিনা উপজেলায় রবিবার সকাল ১১ টায় ভুমি অফিসের নিজেস্ব অর্থায়নে কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।
জানা যায় দশমিনা উপজেলা ভুমি অফিসকে ডিজিটাল করার লক্ষে এবং সরকারের প্রকৃত সেবাদান ও ঘুষ, দুর্নীতি বানিজ্য রোধে দশমিনা সহকারি কমিশনার ভুমি অফিসে সকল কর্মকর্তা ও কর্মচারীদের সেবা নিতে আসা লোক জন চিনতে পারে এ জন্য এ উদ্যোগ গ্রহন করা হয়।
উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরী জানান স্বচ্ছ ও পরিছন্ন, ঘুষ ও দুর্নীতি মুক্ত করতে অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীদের আইডি কার্ড প্রদান করা হয়েছে। এতে করে সেবা গ্রহনকারীদের চিনতে সহজ হবে। ভুমি অফিসের সেবার মান উন্নয়নে এ উদ্যোগ গ্রহন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ