1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪

দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ইলিশ পরিবহনের সময় একজনকে আটকের ঘটনা ঘটে।
আটককৃত হলেন ভোলা জেলার, চরআইচা ইউনিয়নের চরকলমী গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে মো.মনির হোসেন(৪৫)
জানা যায়, ইলিশ অভয়াশ্রম সময় কালে ইলিশ পরিবহন করার সময় ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে ভাই ভাই লঞ্চ এ  রবিবার বিকেল ৫ টায় ইলিশ মাছ পরিবহন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলা মৎস্য অধিদপ্তর,দশমিনা মেরিন ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান ও নৌপুলিশ ফাঁড়ি উপপুলিশ পরিদর্শক (এসআই) আল মামুম সহ সঙ্গীয় ফোর্স  যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার হাজিরহাট লঞ্চ ঘাটে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে আসা ভাই ভাই লঞ্চ থেকে ২শত কেজি ইলিশ জব্দ ও একজনকে আটক করা হয়। সহকারি কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াশিউজ্জামান চৌধুরী মোবাইল কোর্ট এর মাধ্যমে   আটক কৃতকে মো. মনির হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। জব্দকৃত মাছ ১০ টি হাফিজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়।
মেরিন ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান বলেন, ১লা মার্চ থেকে ৩০ এপ্রিল তেঁতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে সকল প্রকার মাছ ধরায় নিষেধাজ্ঞা। ইলিশ পরিবহনের সময় ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে আসা দশমিনা লঞ্চ ঘাটে ভাই ভাই লঞ্চ থেকে ২শত কেজি ইলিশ জব্দ ও একজনকে আটক করা হয়। আটককৃতকে মোবাইল কোর্ট এর মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ