1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ মার্চ, ২০২৪

দশমিনায় ইলিশ পরিবহনের সময় একজনকে বিনাশ্রম কারাদণ্ড

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় ইলিশ পরিবহনের সময় একজনকে আটকের ঘটনা ঘটে।
আটককৃত হলেন ভোলা জেলার, চরআইচা ইউনিয়নের চরকলমী গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে মো.মনির হোসেন(৪৫)
জানা যায়, ইলিশ অভয়াশ্রম সময় কালে ইলিশ পরিবহন করার সময় ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে ভাই ভাই লঞ্চ এ  রবিবার বিকেল ৫ টায় ইলিশ মাছ পরিবহন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলা মৎস্য অধিদপ্তর,দশমিনা মেরিন ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান ও নৌপুলিশ ফাঁড়ি উপপুলিশ পরিদর্শক (এসআই) আল মামুম সহ সঙ্গীয় ফোর্স  যৌথ অভিযান পরিচালনা করে উপজেলার হাজিরহাট লঞ্চ ঘাটে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে আসা ভাই ভাই লঞ্চ থেকে ২শত কেজি ইলিশ জব্দ ও একজনকে আটক করা হয়। সহকারি কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াশিউজ্জামান চৌধুরী মোবাইল কোর্ট এর মাধ্যমে   আটক কৃতকে মো. মনির হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। জব্দকৃত মাছ ১০ টি হাফিজিয়া মাদ্রাসায় বিতরণ করা হয়।
মেরিন ফিশারিস কর্মকর্তা নাজমুল হাসান বলেন, ১লা মার্চ থেকে ৩০ এপ্রিল তেঁতুলিয়া ও বুড়াগৌরঙ্গ নদীতে সকল প্রকার মাছ ধরায় নিষেধাজ্ঞা। ইলিশ পরিবহনের সময় ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ঘোষের হাট লঞ্চ ঘাট থেকে আসা দশমিনা লঞ্চ ঘাটে ভাই ভাই লঞ্চ থেকে ২শত কেজি ইলিশ জব্দ ও একজনকে আটক করা হয়। আটককৃতকে মোবাইল কোর্ট এর মাধ্যমে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ