1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে তদন্তে আসা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের গাড়ি আটকে উত্তেজিত জনতার মিছিল - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে তদন্তে আসা অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের গাড়ি আটকে উত্তেজিত জনতার মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ মার্চ, ২০২৪

ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে তদন্তে আসা
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের গাড়ি আটকে উত্তেজিত জনতার মিছিল

 

মো.বেল্লাল হোসেন,দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালীর দশমিনায় এক ইউপি চেয়ারম্যানের ও সচিবের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগের তদন্তে এসে স্থানীয় জনগণের বাধার মুখে পড়েছে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট।
বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার ৪নং দশমিনা সদর ইউনিয়ন পরিষদ ভবনের নিচে চেয়ারম্যান মার্কেটের নীচতলায় এ ঘটনা ঘটে।
জানা যায়, এর আগে গত ২৩ জানুয়ারি ওই ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন ও সচিবের মো. সহিদুল ইসলামের বিরুদ্ধে চল্লিশ দিনের কর্মসূচিতে, ভিজিএফ ও ভিজিডির চাল বিতরণ, জন্ম নিবন্ধন সনদ ও মাতৃত্বকালীন ভাতা প্রদানে অনিয়ম ও দূর্নীতি সংক্রান্তে জেলা প্রশাসক বরাবরে অভিযোগ করেন একই ইউনিয়ন পরিষদের ছয়জন সদস্য।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ওই অভিযোগের প্রেক্ষিতে বুধবার সকাল ১০ টায় জেলার স্থানীয় সরকার বিষয়ক উপপরিচালক জুয়েল রানা ও অতিরিক্ত জেলা প্রশাসক মরিয়ম বেগম সদর ইউনিয়ন পরিষদ এলাকায় তদন্তে আসেন। ইউনিয়ন পরিষদ কমপ্লেক্ষ কক্ষে প্রায় আড়াই ঘন্ট চেয়ারম্যান, সচিব , মহিলা সদস্য ওমাদারণ সদস্যদের নিয়ে অভিযোগের বিষয় আলোচনা করেন। তদন্ত শেষে ওই দুই কর্মকর্তা বের হয়ে বহনকারী সরকারি গাড়িতে ওঠলে স্থানীয় জনতার বাধার মুখে পড়েন। এসময় ওই দুই কর্মকর্তার গাড়ীর সামনে উত্তেজিত জনতা অবরোধ করে অভিযোগকারী ছয় ইউপি সদস্যদের নাম উচ্চারণ করে অকথ্য ভাষায় গালিগালাজ ও মিছিল করতে শোনা যায় এবং ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা বলে হাতজোর করে প্রত্যহারের দাবি জানায়। পরে দশমিনা থানা পুলিশ এসে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।
পটুয়াখালী জেলা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জুয়েল রানা মুঠোফোনে বলেন. তদন্ত করে বের হয়ে আসার সময় গাড়ির সামনে কয়েকজন উৎসুক জনতা মিছিল করেছে। এতে করে তদন্ত কার্য পরিচালনায় কোন প্রভাব পরবে না।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ