1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মহাদেবপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন সাংসদ সৌরেন্দ্র নাথ - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

মহাদেবপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন সাংসদ সৌরেন্দ্র নাথ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মহাদেবপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন সাংসদ সৌরেন্দ্র নাথ

মোহাম্মদ আককাস আলী :নওগাঁর মহাদেবপুরে বাইপাস সড়কে (আর-৫৪৩) আরসিসি ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রাশেদুল হকের সভাপতিত্বে উপজেলা পরিষদের ১ নং গেটের উত্তর পার্শ্বে সোমবার (১১ মার্চ) দুপুরে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন নওগাঁ-৩ আসনের সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগ। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. ইব্রাহিম খানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও রাইগাঁ ইউপির সাবেক চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জু, মহাদেবপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন প্রমুখ।
জেলা সড়ক ও জনপথ অধিদপ্তরের এস, ভিই আহসান হাবীব জানান, ২৪ লক্ষ ১৯ হাজার ৯শ ৭ টাকার ব্যয়ে ১ কিলোমিটার আরসিসি ড্রেন নির্মাণ করা হবে। এর আগে সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ২৯ লক্ষ ৭৫ হাজার ৮শ ৬৫ টাকা ব্যয়ে দোহালী গ্রাম সড়ক উন্নয়ন কাজের ও ২৯ লক্ষ ৮২ হাজার ১০ টাকা ব্যয়ে আখেড়া-নাটশাল সড়ক উন্নয়ন কাজের এবং ২৯ লক্ষ ৬৭ হাজার ৭শ ২০ টাকা ব্যয়ে ইটালী দক্ষিণ পাড়া পাকা সড়ক- সরদার পাড়া মসজিদ উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ