1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভাতিজার মারপিটে প্রাণ গেল বৃদ্ধ চাচার - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

ভাতিজার মারপিটে প্রাণ গেল বৃদ্ধ চাচার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

ভাতিজার মারপিটে প্রাণ গেল বৃদ্ধ চাচার

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর নিয়ামতপুরে আপন দুই চাচাতো ভাইয়ের মারামারি প্রতিহত করতে গিয়ে উল্টো মারধরে ঘটনাস্থলেই ফিটু (৬২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার রসুলপুর ইউনিয়নের কলোনিপাড়া এলাকায় ইফতারের আগে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে জামির উদ্দিন বাদি হয়ে আপন চাচাতো ভাই, ভাইয়ের স্ত্রী, চাচা ও চাচির নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পরিবার ও থানা সূত্রে জানা যায়, ফিটুর ছেলে জামিল ও সেন্টুর ছেলে শাহীন দুই চাচাতো ভাই মাস খানেক পূর্বে সিরাজগঞ্জ জেলায় ডিপ টিউবওয়েলের ড্রেনের কাজ করতে যায়। কাজের টাকা শাহীন নিজের কাছে রেখে দেয়ায় বিভিন্ন সময় জামিল টাকা চাইলে হয়রানির শিকার হয়। মঙ্গলবার (১২ মার্চ) ইফতারের আগে কলোনি এলাকায় দু’জনের দেখা হলে জামিল পাওনা টাকা চাইলে শাহীন তাকে হুমকি দেয়। জামিল প্রতিবাদ করলে উভয়ের মধ্যে মারামারি শুরু হয়। বাড়ির কাছে হওয়ায় শাহিনের স্ত্রী, ভাই বাবু, তার স্ত্রী, বাবা ও মা এগিয়ে আসেন। তারাও চড়াও হয় জামিলের ওপর। ছেলেকে তাদের হাত থেকে বাঁচাতে ফিটু ছুটে আসলে তার ওপর চড়াও হয়। একপর্যায়ে রাস্তায় পড়ে গেলে গোপনাঙ্গে (অন্ডকোষে) লাথি লাগে ফিটুর। আর তাতে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে মৃত্যু হয় বৃদ্ধার। ওসি মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ