1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সড়ক দুর্ঘটনায় আহত উপজেলা চেয়ারম্যান আহসান হাবীবের জন্য দোয়ার প্রার্থনা  - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

সড়ক দুর্ঘটনায় আহত উপজেলা চেয়ারম্যান আহসান হাবীবের জন্য দোয়ার প্রার্থনা 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

সড়ক দুর্ঘটনায় আহত উপজেলা চেয়ারম্যান আহসান হাবীবের জন্য দোয়ার প্রার্থনা 

মোহাম্মদ আককাস আলী : নওগঁর মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাদা মনের মানুষ আহসান হাবীব ভোদন মঙ্গলবার (১২ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মহাদেবপুর-নওগাঁ পাকা সড়কের তেরমাইল নামক স্থানে দূর্ঘটনায় গুরুতর আহত হন। তাঁর সুস্থতার জন্য বাদ জোহর দোয়া প্রার্থনা করা হয় আমবাগান বাইতুল মামুন জানে মসজিদে। সাংবাদিক কবি ও গবেষক মোহাম্মদ আককাস আলী দুর্ঘটনায় আহতদের জন্য দোয়ার আয়োজন করেন। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মিনহাজুল ইসলাম।
উল্লেখ্য, মঙ্গলবার (১২ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মহাদেবপুর-নওগাঁ পাকা সড়কের তেরমাইল নামক স্থানে উপজেলা চেয়ারম্যানের জন্য বরাদ্দ করা সরকারি জীপ গাড়ির সাথে একটি বালুবাহী ট্রাকের ধাক্কায় উপজেলা চেয়ারম্যানসহ পাঁচ জন মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে চার জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহতরা হলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব ভোদন, তার ছেলে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মুছা আল আশআরী, উপজেলা চেয়ারম্যানের সরকারি জীপ গাড়ির চালক উপজেলা সদরের পুরাতন হাসপাতাল পাড়ার রমজান আলীর ছেলে সবুজ হোসেন, ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান ও উপজেলা সদরের দুলাল পাড়ার শ্রী অমল চন্দ্র বর্ম্মণের ছেলে ছাত্রলীগ নেতা শ্রী হিমু চন্দ্র বর্ম্মণ। প্রত্যক্ষদর্শী হিমু জানান, তারা উপজেলা চেয়ারম্যানের গাড়িযোগে (নওগাঁ-স-১১-০০৩৩) নওগাঁর দিকে যাচ্ছিলেন। তারা তেরমাইল নামক স্থানে পৌঁছলে একটি বালুবাহী দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-০৬৫৮) পিছন দিক থেকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়ির সামনে দিকে ধাক্কা দেয়। এতে উপজেলা চেয়ারম্যানের গাড়ি দুমড়ে মুচড়ে যায়। ওই গাড়ির পাঁচ আরোহীর সকলেই আহত হন। স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চার জনের অবস্থার অবনতি ঘটায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ