1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর দুর্গাপুরে যৌতুক ও নারী নির্যাতন মামলায় কৃষকদলের সভাপতি গ্রেপ্তার - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

রাজশাহীর দুর্গাপুরে যৌতুক ও নারী নির্যাতন মামলায় কৃষকদলের সভাপতি গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

রাজশাহীর দুর্গাপুরে যৌতুক ও নারী নির্যাতন মামলায় কৃষকদলের সভাপতি গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো: রাজশাহীর দুর্গাপুরে স্ত্রীর দায়েরকৃত মামলায় কৃষকদলের সভাপতি একেএম মোহাইমিনুল হক রেন্ট (৫২) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী উপজেলার সিংগা বাজার এলাকার মৃত সবির উদ্দিনের ছেলে। এছাড়াও সে দুর্গাপুর উপজেলা কৃষকদলের সভাপতি।

শুক্রবার (১৫ মার্চ) ভোরে দুর্গাপুর পৌর এলাকার সিংগা বাজারের বাড়িতে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানাযায়, মোহাইমিনুল হক রেন্টু গত ১২ মার্চ রাতে যৌতুকের দাবি তুলে পরিবারের আরও দুই সদস্যদের সহযোগীতায় স্ত্রী আয়েশা আক্তার মিতা (৩৪) কে মারপিট করে বাড়ি থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। অন্যের সহযোগীতায় বাবার বাড়ি পুঠিয়ায় যায় এবং থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করেন। গত ১৩ মার্চ দুর্গাপুর থানায় হাজির হয়ে স্বামীর বিরুদ্ধে যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগ দায়ের করেন আয়েশা। অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোরে সিংগাবাজারের বাড়ি থেকে রেণ্টুকে গ্রেপ্তার করে পুলিশ। ঐ মামলার আরও দুই আসামী হলেন, সাইদুর রহমান মন্টু ও স্ত্রী শাহনাজ পারভীন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, স্ত্রীর দায়ের করা যৌতুক ও নারী নির্যাতন মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ