1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মহাদেবপুরে আন্তঃজেলা বৈদ্যুতিক মিটার চোর চক্রের সক্রিয় এক সদস্য গ্রেপ্তার  - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

মহাদেবপুরে আন্তঃজেলা বৈদ্যুতিক মিটার চোর চক্রের সক্রিয় এক সদস্য গ্রেপ্তার 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

মহাদেবপুরে আন্তঃজেলা বৈদ্যুতিক মিটার চোর চক্রের সক্রিয় এক সদস্য গ্রেপ্তার 

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে জাহান আলী (৪৯) নামে আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চোরচক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার বড় আখিড়া গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে থানা পুলিশের একটি টিম সাপাহার উপজেলা সদর থেকে তাকে আটক করে। তার দেয়া তথ্য মতে মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা তিনটি বৈদ্যুতিক মিটার ও একটি সাব মার্সিবল পাম্প উদ্ধার করে।
বুধবার দুপুরে মহাদেবপুর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল জানান, এই চোরচক্র উপজেলার বিভিন্ন স্থান থেকে বৈদ্যুতিক মিটার চুরি করে চোরদের সাথে যোগাযোগের জন্য একটি চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে যায়। পরে মালিক পক্ষ যোগাযোগ করলে তাদের কাছ থেকে দেড় হাজার থেকে ২০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে মিটারের খোঁজ দেয়। গত ২৮ মার্চ চেরাগপুর ইউনিয়নে সাবেক এমপি ছলিম উদ্দিন তরফদারের পরিচালনাধীন ইটভাঁটার দুটি ও আলীপুর গ্রামের আলম হোসেনের মিটার চুরি হলে আলম হোসেন ২ মার্চ এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করেন। এব্যাপারে জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক পিপিএমের নির্দেশে মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পালের নেতৃত্বে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ ও অন্যান্য অফিসারদের সমন্বয়ে গঠিত টিম অভিযান পরিচালনা করেন। আটক জাহান আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় অনুরুপ ৮টি মামলা রয়েছে। এরআগেও থানা পুলিশ আন্ত:জেলা বৈদ্যুতিক মিটার চোরচক্রের ৯ সদস্যকে আটক করেছিল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ