1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে
বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ

 

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলা বিভিন্ন ইউনিয়নে তিব্র দাপাদাহে জনজীবন অতিষ্ঠ হওয়ায় স্বস্তির জন্য ইসতিসকার নামাজের আয়োজন করা হয়।
শনিবার সকাল ৮ টায় প্রধান নামাজ সরকারি মডেল মাধ্যমিক বিদয়ালয়ের মাঠে নামাজ অনুষ্ঠিত হয়। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ নামাজের আয়োজন করা হয়।
দশমনিা সরকারি মডেল মসজিদের পেশ ইমাম মাও. রেজাউল করিম জানান বর্তমানে বাংলাদেশে তীব্র তাপদাহ প্রবাহমান তাই দশমিনা উপজেলায় শিশু, যুবক ও বৃদ্ধ, স্কুল, মাদ্রসা ও কলেজ শিক্ষার্থীদের ডায়রিয়া, শ্বাসকষ্ট ও হিটস্ট্রোক জনিত নানা রোগে আক্রান্ত হয়ে জনজীবন অতিষ্ঠ। তীব্র তাপ দাহ থেকে মুক্তি ও বৃষ্টির জন্য কয়েক হাজার মুসল্লীদের উপস্থিতিতে ইসতিসকার নামাজ দশমিনা সদর ইউনিয়ন সহ বিভন্ন ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে মুনাজাতে মহান রাব্বুল আলামিন এর কাছে মুসল্লীদের নিজ নিজ গুনাহ থেকে ক্ষামাচেয়ে এই তিব্রতাপদাহ থেকে মুক্তি চেয় জনজীবনে স্বস্তির জন্য বৃষ্টির প্রার্থনা করেন। মুনাজাত পরিচালনা করেন সরকারি মডেল মসজিদের পেশ ইমাম মাওলানা রেজাউল করিম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ