1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বাঘায় ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক  ১ - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

বাঘায় ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক  ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

বাঘায় ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক  ১

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাঘা উপজেলার আলাইপুর (ভুড়িপাড়া) গ্রাম হতে দিবাগত রাত ০২:২০ টায় একজন মাদককারবারিকে ১৫ বোতল ফেন্সিডিল-সহ আটক করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: ফরিদ আলী(৫১)। সে বাঘা উপজেলার আলাইপুর(ভুড়িপাড়া)গ্রামের পিতা মৃত আজগর আলীর পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, বুধবার(২ মে )দিবাগত রাত ০২:২০ টায় রাজশাহী জেলার বাঘা উপজেলার আলাইপুর (ভুড়িপাড়া) গ্রামস্থ মোঃ নাজমুল আলম (৪০), পিতা-মৃত আমিরুল মেম্বার এর বসত বাড়ীর দক্ষিণ পার্শ্বে পাঁকা রাস্তার উপর ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন,ঐ দিন রাজশাহী জেলার উপজেলার আলাইপুর (ভুড়িপাড়) গ্রামস্থ অভিযুক্ত মো: ফরিদ আলী বসতবাড়ির পশ্চিমপার্শ্বের গ্রাম্য রাস্তার ওপর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, রাজশাহী মুহাম্মদ রুহুল আমিন এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: সামাদ ও ফোর্স-সহ অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেনসিডিলসহ ফরিদ আলীকে আটক করেন।
এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: ফরিদ আলীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানার মামলা নং-০১, তাং-০২/০৫/২০২৪ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ১৪(খ) রুজু হয়ছে। মামলাটি তদন্তাধীন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ