1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় দীর্ঘ ৪৮ বছর পর সরকারি রেকর্ড  ভুক্ত  জমি উদ্ধার - dailynewsbangla
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ভেড়ামারায় দীর্ঘ ৪৮ বছর পর সরকারি রেকর্ড  ভুক্ত  জমি উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪

ভেড়ামারায় দীর্ঘ ৪৮ বছর পর সরকারি রেকর্ড  ভুক্ত  জমি উদ্ধার

হেলাল মজুমদার কুষ্টিয়া কুষ্টিয়ার ভেড়ামারা বাহিরচরে দীর্ঘ ৪৮ বছর পর সরকারি রেকর্ড  ভুক্ত জমি উদ্ধার করলেন ভেড়ামারা সহকারী কমিশনার  (ভুমি) আনোয়ার হোসাইন।

মঙ্গলবার বিকেল ৪টার সময়  বাহিরচর ইউনিয়নের পশ্চিম পাড়া মৌজা খতিয়ান নং -১, দাগ নং-৪৫১, দাগের ১৬ শতক জমি বাংলাদেশ সরকারের পক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসক কুষ্টিয়ার নামে ১ নং খাস খতিয়ান ভুক্ত জমি দীর্ঘ ৪৮ বছর উদ্ধার করলেন  ভেড়ামারা সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসাইন, এই জমি  দীঘ ৪৮ বছর ধরে সাধারন পাবলিক ভোগ দখল করে আসছিলো।

পরে উদ্ধার কৃত  জমি ভেড়ামারা উপজেলা ভুমি অফিস নিজ দখলে নিয়ে ভুমি অফিসের সাইন বোর্ড  জমির উপরে পুতে রেখে আসেন।  এবং বিভিন্ন ফলজি বৃক্ষরোপণ করে আসেন। এই বিষয়ে ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার (ভুমি)  আনোয়ার হোসাইন বলেন, ভেড়ামারা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে সরকারি রেকর্ড ভক্ত জমি আছে আমরা সেই সব জমি যাচাই-বাছাই করে সঠিক সরকারি রেকর্ড ভুক্ত খাস জমি উদ্ধার করে যাচ্ছি এই আভিযান চলমান থাকবে। সরকারি খাস জমি ভোগ দখল করে রাখা নামক আমিরুল ইসলাম জানান, আমরা সরকারি কোন জায়গা দখল করে রাখবো না। সরকারকে সব সময় সহযোগিতা করবো। এসময় উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জহুরুল ইসলাম, বাহিরচর ভূমি অফিসের  সহকারী ভূমি  কর্মকর্তা হামিদুল হক, ভূমি অফিসের কর্মচারী, চকিদার, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ