1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মান্দায় ক্যান্সার, কিডনী, লিভারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

মান্দায় ক্যান্সার, কিডনী, লিভারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

মান্দায় ক্যান্সার, কিডনী, লিভারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর মান্দায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিসসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। একই অনুষ্ঠানে ক্ষুদ্র নৃগোষ্ঠীর কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত শিক্ষার্থী ও একই সম্প্রদায়ের বয়স্ক ব্যক্তিদের নগদ অর্থসহ অসহায় মানুষের মাঝে ঐচ্ছিক তহবিলের টাকা বিতরণ করা হয়।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম ব্রহানী সুলতান মামুদ গামা।
এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাকিল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীণ কুমার দাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ২১টি এতিমখানা ও মাদ্রাসায় ৫শো কেজি করে জিআর চাল এবং কাবিখা প্রকল্পের ২৫ জন সভাপতির মধ্যে ১ লক্ষ টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ