1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

(বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার শাজাহানপুর থানা পরিদর্শন করেন নবাগত পুলিশ সুপার জাকির হোসেন পিপিএম। গত (১৫) জুলাই সোমবার বগুড়া শাজাহানপুর থানা পুলিশের আয়োজনে বগুড়া জেলার পুলিশ সুপার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 বগুড়া  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার নবাগত পুলিশ সুপার জাকির হোসেন পিপিএম। বগুড়া জেলার শাজাহানপুর থানার একটি চৌকোস পুলিশ দল ও থানার অফিসার ইনচার্জ পুলিশের অফিসার ইনচার্জ ও আগত পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় পুলিশ সুপার থানা প্রাঙ্গনে ০১ টি কাঠাল গাছ এবং ০১ টি আম গাছ এর চারা রোপণ করেন। এরপর পুলিশ সুপার থানার অফিস, ব‍্যারাক  অন‍্যান‍্য স্থাপনা পরিদর্শন করেন এবং অন্যান্য অফিসার ও ফোর্সদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এলাকার আইনশৃংখলা ও জনগণের জানমাল রক্ষায় প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সকলকে সততা ও পেশাদারিত্ব নিয়ে পুলিশি সেবা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), বগুড়া (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, পিপিএম, অফিসার ইনচার্জ  শহিদুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ’সহ শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ  ও সকল পুলিশ সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ