1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী 

মোহাম্মদ আককাস আলী : নওগাঁর পত্নীতলায় হলি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতাতে সিজার করার পর থেকে শিল্পী ৬ মাস যাবত পঙ্গু হয়ে বিছানায় কাতরাচ্ছে। ডাক্তারের ভুল চিকিৎসা কারণে শিল্পীর দুই-পা পঙ্গু হতে চলেছে ও দীর্ঘ দিন ধরে মানবতার সাথে জীবন করছে।
রোগীর বাসায় গেলে হলি ডায়াগনষ্টিক সেন্টারের আয়া সাইরা সংবাদকর্মীদের সাথে খারাপ আচরণ করে ও রোগীকে হুমকি ধুমকি দিয়ে বলে তুই সাংবাদিকদের বাসায় নিয়ে এসেছিস তোর ব্যবস্থা আমি করব আমি দেখব, তোকে কে বাঁচাতে আসে আর সাংবাদিক তোকে কি করে বাঁচায়, রোগীর দুই ভাইকে ধমক দিয়ে বলে পুলিশ ও র‍্যাব দিয়ে আমি বাসা থেকে উঠিয়ে নিয়ে যাব। দেখব তোদের, কে বাঁচাতে আসে এইসব বলে তিনি সেখান থেকে চলে যান।
(৩০শে মার্চ) পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের গোয়াল গ্রামের শিল্পী কে সিজার করানো হয় হলি হাসপাতালে (৪ এপ্রিল) ছাড়পত্র দিয়ে ছেড়ে দেয়া হয়। নজিপুর হলি হাসপাতালে, ডাক্তার দেওয়ান সবুর এর নেতৃত্বে সিজার সম্পন্ন হয় ও অ্যানেসথেসিয়া করেন ডাক্তার বাচ্চু। সিজার করার পর থেকে হাঁটাচলাফেরা একেবারের জন্য বন্ধ হয়ে যায়, তবে সিজার করার আগ পর্যন্ত রোগী সুস্থ ও স্বাভাবিক ছিলেন।
রোগীর স্বজনরা বলেন উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে নিয়ে যাওয়া হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মনজুরুল হক বলেন, অ্যানেসথেসিয়া রোগে না করে মাংসই করেছে এর ফলে রোগীর দুই পা পঙ্গু হতে চলেছে। তবে চিকিৎসক জানান উন্নত চিকিৎসা ব্যবস্থা করতে পারলে রোগী স্বাভাবিক জীবন যাপনে আবার ফিরতে পারবে, তবে এই চিকিৎসা অনেক ব্যয়বহুল যা করানোর মত সক্ষমতা শিল্পীর পরিবারের পক্ষে সম্ভব নয়, শিল্পীর বড় বোন বলেন ডাক্তারের অবহেলা ও ভুল চিকিৎসার কারণে আমার বোনের যে করুন অবস্থা হয়েছে। আমি চাইনা আমাদের মত কেউ ভুক্তভোগী হোক। তাই ডাক্তার সবুর ও ডাক্তার বাচ্চু কে আইনের আওতায় এনে অপরাধের শাস্তি দেওয়া হোক। পরবর্তীতে সংবাদকর্মী আসার খবর পেয়ে হাসপাতাল ছেড়ে পালিয়ে চলে যায় ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ